1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টিকার দ্বিতীয় ডোজ নিলেন শিল্পা শেঠী

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২০১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন বলিউড সেনসেশন শিল্পা শেঠী। শনিবার টিকা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও দিয়েছেন শিল্পা। এতে তাকে টিকা নিতে দেখা যাচ্ছে।

ওই ভিডিওর সঙ্গে তিনি ক্যাপশন যুক্ত করে লিখেছেন, আজ (শনিবার) আমি দ্বিতীয় ডোজ টিকা নিলাম। আপনিও আপনার টিকার জন্য অ্যাপয়েন্টমেন্ট করুন এবং যতটা দ্রুত সম্ভব টিকা নিয়ে নিন। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

মে মাসে শিল্পা শেঠী বাদে তার পরিবারের সব সদস্যের করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। পরিবারের সবারই পরীক্ষায় করোনা পজেটিভ আসে।

শুধু নেগেটিভ ছিলেন শিল্পা শেঠী। এমনকি তার ছোট্ট মেয়ে সামিশা, ছেলে ভিয়ান এবং স্বামী রাজ কুন্দ্রাও করোনায় আক্রান্ত হন। শিল্পা শেঠীর মা সুনন্দা শেঠীরও করোনা পজেটিভ ধরা পড়ে।

উল্লেখ্য, বলিউডের সারাজাগানো এই নায়িকা ২০০৯ সালে বিয়ে করেন ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। কর্মক্ষেত্রে তাকে সর্বশেষ দেখা যায় রিয়েলিটি টিভি শো সুপার ড্যান্সার চ্যাপ্টার ৩ এর বিচার হিসেবে। তার সঙ্গে আরো বিচারক ছিলেন গীতা কাপুর ও চলচ্চিত্র নির্মাতা অনুরাগ বসু। শিল্পা শেঠীকে দেখা যাবে সাব্বির খানের ছবি ‘নিকাম্মা’তে। এ ছাড়া তাকে দেখা যাবে ‘হাঙ্গামা-২’ ছবিতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..